মহিলা সমিতি বার্সেলোনার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০১৯, ১৭:১৮

স্পেনের বার্সেলোনা শহরে মহিলা সমিতি বার্সেলোনা এন কাতালোনিয়া সংগঠনের পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল (১৫ মে) বুধবার শহরের প্রাণকেন্দ্রে রেইনা আমালিয়া সড়কের একটি হল রুমে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মেহতা হক জানুর তত্ত্বাবধানে ও সংগঠনের সদস্যদের সার্বিক সহযোগিতায় উক্ত ইফতার অনুষ্ঠানে বাংলাদেশের ঐতিহ্যময় ইফতারি পরিবেশন করা হয়। সংগঠনের সদস্যবৃন্দ বাসায় তৈরি করা ইফতার উপস্থিত অতিবৃন্দের জন্য পরিবেশন করেন।

ইফতারের পূর্বে কমিউনিটি ব্যক্তিত্ব জাহাঙ্গির আলম মোনাজাত পরিচালনা করে সংগঠনের সাফল্য কামনা করেন এবং বাংলাদেশী কমিউনিটির সার্বিক অগ্রগতির জন্য দোয়া করেন।

অনুষ্ঠানে বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, ব্যবসায়ী ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে স্থানীয় স্প্যানিশ ও পাকিস্তানী ব্যক্তিবর্গ উপস্থিত থেকে ইফতারে অংশগ্রহণ করেন।

ইফতার পরবর্তী সময়ে সংগঠনের সভাপতি মেহতা হক জানু মহিলা সমিতির পক্ষ থেকে উপস্থিত সকলে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য দেন। তিনি বলেন, তাদের পরিবেশনায় অংশগ্রহণ করার জন্য সংগঠন অনেক কৃতজ্ঞ সকলের কাছে। এছাড়া ভবিষ্যতে তাদের সংগঠনের পক্ষ থেকে বাংলাদেশের সংস্কৃতিনির্ভর বিভিন্ন আনুষ্ঠানিকতায় সকলের সার্বিক সহযোগিতার প্রত্যাশা করেন।


এবিএন/কবির আল মাহমুদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food