ফ্রান্সে এক্স-স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ফেমিলি ডে পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মে ২০১৮, ২০:৪০

ফ্রান্স, ০৭ মে, এবিনিউজ : ফ্রান্সে বসবাসরত সিলেট “এমসি ইউনিভার্সিটি কলেজ এক্স-স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, ফ্রান্স” এর উদ্যোগে প্যারিসে রবিবার এক আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হলো “ফেমিলি ডে।  

এতে ফ্রান্সে বসবাসরত এমসি কলেজের বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী ও তাদের পরিবারের উপস্থিতিতে শিশু কিশোরদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটিআই কার্গো চেয়ারম্যান কবির হোসেইন পাটোয়ারী।  

দিনভর আয়োজনের মধ্যে মা ও শিশু কিশোরদের খেলাধুলা ও পুরস্কার বিতরনী, মধ্যাহ্ন ভোজ, কলেজ মনোগ্রাম সংবলিত টি-শার্ট পরিধান ফটো সেশন ও আলোচনা সভায় সংগঠনের সভাপতি আলী আশরাফ মাসুমের সভাপতিত্বে অ্যাসোসিয়েশনের সেক্রেটারী মোহাম্মদ আব্দুল হামিদের পরিচালনায় আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিটিআই কার্গো চেয়ারম্যান কবির হোসেইন পাটোয়ারী।  

এমসি কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন খালেদ আহমদ, আবু তাহির, মাহবুব আহমদ, ফয়সল আহমদ, ইস্তিয়াক আহমদ চৌধুরি , সাইদুর রহমান সাইদ, ইকবাল হোসাইন, রাজু এইচ আহমদ, শাহ সুহেল আহমদ, আশরাফ হোসেন মাসুদ, ইসমত আহমদ, নিজাম উদ্দিন, আব্দুল মুমিত সুমন।  

অনুষ্ঠান থেকে আগামী ৮ জুলাই অনুষ্ঠেয় কলেজের ১২৫ বছরপূর্তি উৎসব ও পুর্নমিলনী ২০১৮ এর ওপর গুরুত্বারোপ করে আগামি ১৭ই জুন’২০১৮ রোজ রবিবার অ্যাসোসিয়েশনের ঈদ পূনর্মিলনীর ঘোষণা দেন।  

সবশেষে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরন করেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ।  

এবিএন/মোহাম্মদ আব্দুল মুহিব/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ