মাদ্রিদে ফেঞ্চুগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৮

উৎসবমুখর পরিবেশে স্পেনের মাদ্রিদে  অনুষ্ঠিত হয়েছে প্রবাসের অন্যতম সংগঠন ফেঞ্চুগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী।রাজধানী  মাদ্রিদ উপকণ্ঠ পিরামিড পার্কে গতকাল বৃস্পতিবার (৬ সেপ্টেম্বর)দিনব্যাপি স্পেন প্রবাসী ফেঞ্চুবাসীর এই মিলনমেলা অনুষ্ঠিত হয়। এতে প্রবাসী কমিউনিটির নেতা-কর্মী, ছাত্র-শিল্পী ও চাকরিজীবিরা অংশ নেন। 

বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাবেক সাধারন সম্পাদক  কামরুজ্জামান সুন্দরের  সভাপতিত্বে ও তরুন সংগঠক হুমায়ূন কবির রিগ্যানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাজা আহমেদ।বক্তব্য দেন বাংলাদেশ  অ্যাসোসিয়েশনের সাবেক  সভাপতি আল মামুন ,গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ লুৎফুর রহমান, সাধারন সম্পাদক ইসলাম উদ্দিন পংকী ,সাবেক সাধারন সম্পাদক শিপার আহমেদ, কমিউনিটি নেতা মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক,শাওন আহমেদ, আব্দুল আজিজ মবু, সুরমান আলী, হারুন মিয়া, আয়াছ আলী,জিলাল হোসাইন, কামাল হোসেন, আহমদ আলী,লোকমান হোসেন, আফসার হোসেন, বিলাল হোসেন, ফয়সাল মিয়া।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন রেজা আহমদ, শিপন আহমদ, চুনু মিয়া, ইকবাল হোসেন,জগলু আহমদ,জাবের আহমদ,ছালেহ আহমদ, শাহিন আহমেদ,ফয়সাল মিয়া, আহমদ আলী, সুহেল আহমদ,এমরান হোসেন,রেজাউল ইসলাম,নিসু ও ইমু প্রমুখ।

চমৎকার রৌদ্রজ্জ্বল আবহাওয়ায় দিনব্যাপী এ ব্যতিক্রমী ঈদ পুনর্মিলনী আয়োজনে ছিল দেশীয় খাবারের  প্রীতিভোজ। নানা বয়সের ও নানা শ্রেণীপেশার মানুষের অংশগ্রহণে দিনটি অন্যান্য দিনের চেয়ে ব্যতিক্রম ছিল বলে মনে করেণ অনুষ্ঠানে আগত কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আনন্দ-উচ্ছ্বাসে একে অন্যের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় ভিন্ন এক আমেজ সৃষ্টি হয়।সভায় বিপুল উপস্থিতির জন্য ফেঞ্চুগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান সংগঠনের নেতারা।


এবিএন/কবির আল মাহমুদ/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ