মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ থেকে নুরুল আমীন নুরুর অব্যহতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০১৮, ২০:২৯

মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সহ সভাপতির পদ থেকে নুরুল আমীন নুরুকে অব্যহতি প্রদান করা হয়েছে। আজ ২৮ আগস্ট (মঙ্গলবার) দুপুরে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি সাদেক খান ও ভারপ্রাপ্ত সভাপতি জুয়েল বড়য়া এবং যুগ্ম সম্পাদক হারুনুর রশীদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

দলীয় শৃংখলা ভঙ্গ, সভাপতির নির্দেশ অমান্য, ভারপ্রাপ্ত সভাপতির নির্দেশ অমান্য, ক্রমাগতভাবে সভাপতি/ভারপ্রাপ্ত সভাপতির অনুমোদবিহীন সভা আহ্বান, অবৈধভাবে নিজেকে দলের সিনিয়র সহ-সভাপতি দাবি, সংগঠনের ভিতরে বিশৃংখলা সৃষ্টি, বহিরাগতদের নিয়ে দলের ভিতরে শক্তি প্রদর্শন, দলের সিনিয়র সদস্যদের গালাগালসহ বিভিন্ন অভিযোগের কারণে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের পাঁচ (৫) নম্বরসহ সভাপতি নুরুল আমিন নুরুকে এই অব্যাহতি দেয়া হয় বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নুরুল আমিন নুরুর এই অব্যাহতি ০৮/২০/২০১৮ থেকে কার্যকর হবে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এছাড়া সফিকুল আজম আযাদ (মোহাম্মদ আজম) নামে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগে কোন সহ সভাপতি নেই বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগে এই ব্যক্তির দলীয় কোন সদস্যপদ ও নেই।

দলের ভিতর বহিরাগত এই ব্যক্তির ব্যাপারে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সকল নেতাকর্মীসহ বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী পরিবারের সকল নেতা কর্মীকে সতর্ক থাকার জন্য প্রেস বিজ্ঞপ্তিতে আহ্বান জানানো হয়।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ