আজ পাবনা যাচ্ছেন প্রধানমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০১৮, ১০:৫২ | আপডেট : ১৪ জুলাই ২০১৮, ১০:৫৪

পাবনা, ১৪ জুলাই, এবিনিউজ : রূপপুর পারমাণবিক প্রকল্পের দ্বিতীয় ইউনিটের ফার্স্ট কংক্রিট পোরিং ডেট (এফসিডি)সহ ৪৯টি উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন করতে আজ শনিবার  পাবনা আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এদিন প্রধানমন্ত্রী পাবনার প্রায় অর্ধশত উন্নয়নমূলক কাজ উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এর মধ্যে রয়েছে ৩১টি প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন ও ১৮ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন। পরে  জেলা আওয়ামী লীগ আয়োজিত পাবনা পুলিশ লাইনস মাঠে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। দুপুর ১২টায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটের ফার্স্ট কংক্রিট পোরিং অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। বিকেল পৌনে ৩টায় পাবনার পুলিশ লাইনস মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভার শুরুতে প্রকল্পগুলোর উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন শেখ হাসিনা।

এদিকে শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে নতুন রূপে সেজেছে দেশের অন্যতম প্রাচীন জেলা পাবনা। দলীয় সভাপতির নজর কাড়তে আসন্ন সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশিরাও নিয়েছেন বাড়তি প্রস্তুতি। ব্যানার, পোস্টার আর তোরণে ছেয়ে গেছে নগরীসহ শেখ হাসিনার যাতায়াতের সড়কগুলো। সরকার প্রধানের আগমনে আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা। নিরাপত্তার চাদরে ঢেলে ফেলা হয়েছে পুরো শহর।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ