গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০১৯, ১৭:৩০

গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ শিরিন আক্তার শিলা। শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন শিলা। 

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের একজন মিঠুন জামান জানান, গতকাল আমরা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করি। আমাদের সঙ্গে ছিলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক, পরিচালক তাহরিন ফাইয়াজ হক, প্রথম রানারআপ আলিশা ইসলাম, দ্বিতীয় রানারআপ জেসিয়া ইসলাম। 

তিনি আরও জানান, ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ শিরিন আক্তার শিলা প্রধানমন্ত্রীর কাছে দোয়া নেন। প্রায় ৪৫ মিনিট সময় ধরে প্রধানমন্ত্রী শিলা এবং অন্যান্যদের সঙ্গে আলাপ করেন। এত বড় আয়োজনে বাংলাদেশও প্রতিনিধিত্ব করতে যাচ্ছে এ ব্যাপারটা নিয়ে প্রধানমন্ত্রী নিজেও খুশি হয়েছেন। 

উল্লেখ্য, আগামী  ২৯ নভেম্বর থেকে আমেরিকাতে ‘মিস ইউনিভার্স’-এর প্রাথমিক ধাপ শুরু হবে। সেখানে অংশ নিতে ২৭ নভেম্বর রাতের একটি ফ্লাইটে আমেরিকার উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন শিলা। তিনি যেন যথাযথভাবে নিজেকে উপস্থাপন করতে পারেন সেজন্য আমেরিকান একজন গ্রুমার দিয়ে প্রায় একমাস তার দৈনিক আড়াই ঘণ্টা করে ক্লাস করানো হয়েছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ