আজকের শিরোনাম :

এই বিজয় দেশের জন্য কাজ করার দায়বদ্ধতা: প্রধানমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ জয় বিজয়ের মাসে আরেকটি বড় বিজয় মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, জনগণের জন্য কাজ করার আরেকটি সুযোগ পাওয়া গেছে।

সোমবার (৩১ ডিসেম্বর) সকালে গণভবনে তাকে শুভেচ্ছা জানাতে আসেন রাজনীতিক ও সরকারি-বেসরকারি কর্মকর্তারা। সব দলের অংশ গ্রহণে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের অতীত রেকর্ড ভেঙে এবার সংখ্যাগরিষ্ঠ আসনে বিজয়ী হয় আওয়ামী লীগ।

হ্যাটট্রিক জয় পাওয়া বর্তমান আওয়ামী লীগ সরকার প্রধানকে শুভেচ্ছা জানাতে সোমবার সকাল থেকে গণভবনে আসতে থাকেন বিভিন্ন রাজনীতিক, সরকারি-বেসরকারি কর্মকর্তারা। শেখ হাসিনাকে ফুল দিয়ে অভিনন্দন জানান তারা। আসেন তিন বাহিনীর প্রধানসহ সাবেক উর্ধ্বতন কর্তকর্তারাও। শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রীকে। এসময় প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা ও কন্যা সায়মা ওয়াজেদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শেখ হাসিনা বলেন, ক্ষমতা বা ব্যক্তিগত চাওয়া-পাওয়া নয়, এই বিজয় দেশের জন্য কাজ করার দায়বদ্ধতা। সরকারের ধারাবাহিতকায় দেশি-বিদেশি বিনিয়োগ আরো বাড়বে বলেও প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী। দেশের উন্নয়নের স্বার্থে সবাইকে পাশে থাকার আহ্বান জানান তিনি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ