আজকের শিরোনাম :

নির্বাচনী প্রচারে আজ সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০১৮, ১০:৩৪

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী জনসভায় যোগ দিতে সিলেট যাচ্ছেন আজ (২২ ডিসেম্বর)। 

সফরসূচি অনুযায়ী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন। এর পর বিমানবন্দর থেকে সরাসরি তিনি হযরত শাহজালাল (রহ.), হযরত শাহপরান (রহ.) ও হজরত গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজার জিয়ারত করবেন।

দুপুরের খাবার ও বিশ্রামের জন্য সিলেট সার্কিট হাউসে অবস্থান শেষে বেলা আড়াইটার দিকে সিলেট নগরের সরকারি আলিয়া মাদরাসা মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় যোগ দিয়ে শেখ হাসিনা প্রধান অতিথির বক্তব্য রাখবেন। এর পর বিকেল সাড়ে ৪টায় বিশেষ ফ্লাইটে তিনি ঢাকায় ফিরবেন।

এদিকে দলীয় সভানেত্রীর সিলেট সফরকে কেন্দ্র করে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের মধ্যে উচ্ছ্বাস বিরাজ করছে। তার এই সফর পুরো সিলেট বিভাগে আওয়ামী লীগের প্রার্থীদের জন্য একাদশ জাতীয় নির্বাচনে ইতিবাচক প্রভাব ফেলবে বলে মনে করছেন নেতাকর্মীরা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র ৭ দিন বাকি। এবার নির্বাচনে সব দল অংশগ্রহণ করছে। ফলে নির্বাচন তুমূল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে আওয়ামী লীগ-বিএনপির প্রার্থী-সমর্থকরা নিজেদের দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে মরিয়া হয়ে মাঠে নেমেছেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ