আজকের শিরোনাম :

সৈয়দ আশরাফের জন্য ভোট চাইলেন শেখ হাসিনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০১৮, ২১:৫২

কিশোরগঞ্জ-১ আসনের এমপি প্রার্থী জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের জন্য সবার কাছে দোয়া ও ভোট চেয়েছেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 
মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেলে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সে বক্তৃতা করেন শেখ হাসিনা।

তিনি বলেন, সৈয়দ আশরাফ আওয়ামী লীগ ও সরকারের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। দেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের ছেলে জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ আপনাদের দোয়ায় সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবে।

এসময় তিনি আওয়ামী লীগ ও সরকারের বিভিন্ন পদে থাকা সৈয়দ আশরাফুল ইসলামের গুরুত্বপূর্ণ অবদানের কথা তুলে ধরে আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষে কাজ করার আহ্বান জানান।

তিনি আরও বলেন, আপনাদের সহযোগিতা ও দোয়ায় সৈয়দ আশরাফ বিজয়ী হবে। সেই সঙ্গে সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে।

প্রধানমন্ত্রী বলেন, দেশের ক্রান্তিকালে বিশেষ করে ওয়ান-ইলেভেনের সময় সৈয়দ আশরাফের ভূমিকা ছিল স্মরণীয়। তিনি একজন ভালো মানুষ। আপনাদের এলাকার উন্নয়ন করেছেন। তাই তাকে ভোট দিয়ে আবারও বিজয়ী করেন।

এসময় জেলার ৬টি আসনে আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান শেখ হাসিনা। ভিডিও কনফারেন্সে সৈয়দ আশরাফুল ইসলামের পরিবারের সদস্যসহ দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন প্রধানন্ত্রী।

কিশোরগঞ্জ জেলাকে আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে উল্লেখ করে আগামী নির্বাচনে জেলার ৫টি আসনে আওয়ামী লীগ ও একটি আসনে মহাজোট প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

প্রসঙ্গত, কিশোরগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলাম অসুস্থ অবস্থায় থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অনুপস্থিতিতে দলীয় নেতাকর্মীরা নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ