আজকের শিরোনাম :

আপনারা ভোটকেন্দ্র পাহারা দেবেন : প্রধানমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০১৮, ১৩:০৫ | আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৩:১৩

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা ভোটকেন্দ্র পাহারা দেবেন। যাতে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকগোষ্ঠীরা ভোটাধিকার ছিনিয়ে নিতে না পারে। সে দিকে সতর্ক থাকবেন।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ফরিদপুরের ভাঙ্গায় এক পথসভায় তিনি এ কথা বলেন।

ভোটারদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, আপনার একটি ভোট অতি মূল্যবান। আপনাদের কাছে আমি ভোট চাই। আপনারা হাত তুলে ওয়াদা করুন নৌকা মার্কায় ভোট দেবেন। 

প্রধানমন্ত্রী বলেন, পদ্মা সেতুর নির্মাণ কাজ চলছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসতে না পারলে এ সেতুর কাজ বন্ধ হয়ে যাবে। 

শেখ হাসিনা বলেন, জনগণের ভোটের ওপর নির্ভর করছে উন্নয়নের বাকি অংশ। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই উন্নয়নের সুফল পাচ্ছে মানুষ। 

তিনি বলেন, যারা দেশকে পিছিয়ে দিতে চায় তারা যেন ক্ষমতায় না আসতে পারে। বিজয়ের মাসে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তিনি। 

এ সময় ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাফর উল্লাহকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার সরকার গঠন করার সুযোগ দিন। আওয়ামী লীগ সরকারে না থাকলে সব উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ হয়ে যাবে। দেশে পিছিয়ে যাবে।

এ সময় বক্তব্য রাখেন ফরিদপুর-৪ আসনের প্রার্থী আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ