সবার জন্য আনন্দ বয়ে আনুক ঈদ : প্রধানমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ আগস্ট ২০১৮, ১২:০৭ | আপডেট : ২২ আগস্ট ২০১৮, ১৩:২১

ঢাকা, ২২ আগস্ট, এবিনিউজ : আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে বলেছেন, ঈদ সবার জন্য আনন্দ বয়ে আনুক।

তিনি আজ ২২ আগস্ট (বুধবার) সকালে গণভবনে সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন। এসময় দলীয় নেতাকর্মী, বিচারক, বিদেশি কূটনীতিকসহ সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, ঈদ সকলের জন্য আনন্দ বয়ে আনুক। সকলের জন্য খুশি বয়ে আনুক। আমরা অনেক শোক বুকে নিয়েও জনগণের সেবায় কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, ঈদে জনগণেন নিরাপত্তা নিশ্চিত করতে আইন শৃঙ্খালা বাহিনী রাতদিন কাজ করে যাচ্ছে। যাতে সুষ্ঠু ভাবে আপনারা ঈদ উযাপন করতে পারেন সে ব্যবস্থা করা হয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, যারা ঈদে গ্রামের বাড়িতে গিয়েছেন, তাদের জন্য নিরাপদ সড়ক নিশ্চিতে আমরা কাজ করেছি। মানুষের সেবার করা আমাদের কাজ। আপনারা আমাদের পারিবারের জন্য দোয়া করবেন। যতদিন বেঁচে থাকি ততদিন আপনাদের যেনো সেবা করতে পারি, আল্লাহ আমাদের সেই তৌফিক দান করুন।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গণভবনে সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত দলীয় নেতাকর্মী, কবি-সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবীসহ সর্বস্তরের জনগণ ও পেশাজীবীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

প্রধানমন্ত্রী একই স্থানে বেলা ১১টায় বিচারক, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধানগণ, বিদেশি কূটনীতিক, জ্যেষ্ঠ সচিব এবং সচিব পদমর্যাদার বেসামরিক ও সামরিক কর্মকর্তাদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এই বিভাগের আরো সংবাদ