আজকের শিরোনাম :

আমরা মানুষের জন্য রাজনীতি করি : রেলপথমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:৪৪

রেলপথ মন্ত্রী মো: নুরুল ইসলাম সুজন বলেছেন, আমরা মানুষের জন্য রাজনীতি করি। আওয়ামীলীগ জনগণের দল, জনগণ আমাদের শক্তি। আমাদের নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটা লক্ষ। সেটি হলো আমার দেশের গরিব দুখি মেহনতী মানুষের মুখে হাসি ফোটানো। তাদের যে প্রয়োজন অন্য বস্ত্র বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা এগুলোকে আজকে দুর করে যাতে প্রত্যেকটি মানুষ আজকে দারিদ্র সীমার উপরে আসতে পারে, প্রত্যেকে যেন ভালো চলতে পারে, ছেলে মেয়ে শিক্ষিত হয় উন্নত দেশের যে স্বপ্ন সেটা আমরা দেখি।

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে সবুজ পাতা সফটওয়্যার মোবাইল এ্যাপস্ এর উদ্বোধন কালে মন্ত্রী এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিসতি, উপজেলা নিবার্হী প্রত্যয় হাসান, সবুজ পাতা মোবাইল সফটওয়্যার মোবাইল অ্যাপস এর প্রধান উপদেষ্টা ব্যারিস্টার কৌশিক নাহিয়ান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্ধীন, সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জজ সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পরিষদের সচিব ও আওয়ামীলীগের নেতা-কর্মীরা। পরে সফটওয়্যার মোবাইল এ্যাপসের মাধ্যমে প্রতিবন্ধীদের মাঝে  হুইল চেয়ার বিতরণ করা হয়।


এবিএন/ডিজার হোসেন বাদশা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ