আজকের শিরোনাম :

জাতীয় পার্টি এখন অনেক সুসংহত এবং ঐক্যবদ্ধ : জি.এম. কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০২০, ১৯:১৫

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি.এম.কাদের বলেছেন, জাতীয় পার্টি এখন অনেক সুসংহত এবং ঐক্যবদ্ধ। অনেকেই আশংকা করেছিলে এরশাদের শুণ্যতায় জাতীয় পার্টি ভেঙে যাবে। কিন্তু মানুষের ভালোবাসায় জাতীয় পার্টি এখনো টিকে আছে।

আজ সকাল ১০টায় হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে রংপুর পল্লী নিবাসে এরশাদের কবরে ফাতেহা পাঠ ও দোয়া মুনাজাত শেষে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।

রংপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বক্তব্য রাখেন।

সভায় জি.এম.কাদের আরো বলেন, হুসাইন মুহম্মদ এরশাদের রাজনীতির ছিলো দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত। আমরাও তার আদর্শ অনুসরণ করে দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি এগিয়ে নেবো এবং নতুন বাংলাদেশ গড়তে আমরা কাজ করবো।

মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, বাংলাদেশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণœ করার জন্য যারা দায়ী ও জড়িত তাদের আইনের আওতায় আনতে হবে।

রংপুরে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, রেজাউল ইসলাম ভূঁইয়া, সোলায়মান আলম শেঠ, মেজর (অব) রানা মোহাম্মদ সোহেল এমপি, নাজমা আক্তার এমপি প্রমুখ।

আজ বিকেলে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ