ইউএস-বাংলার বিশেষ ফ্লাইটে ঢাকার পথে সাহারা খাতুনের মরদেহ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০২০, ০০:০২

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মরদেহ নিয়ে থাইল্যান্ডের ব্যাংকক থেকে ঢাকার পথে রওয়ানা দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইট। 

শুক্রবার (১০ জুলাই) স্থানীয় সময় রাত ১১টা ১৯ মিনিটে বিএস ২১৪ ফ্লাইটটি ব্যাংককের সুবর্নভূমী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দেয়।

ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম জানিয়েছেন, এটিআর ৭২-৬০০ প্লেনটি রাত দেড়টায় ঢাকায় অবতরণ করার কথা রয়েছে।

উল্লেখ্য, সাহারা খাতুন বৃহস্পতিবার রাত ১১টা ৪০ মিনিটে থাইল্যাণ্ডের বাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে দীর্ঘদিন ধরে অসুস্থ সাহারা খাতুনকে উন্নত চিকিসার জন্য গত ৬ জুলাই এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ডে নেওয়া হয়।

সাহারা খাতুন ২০০৮ সালে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এই আসনে তিনি পর পর তিন বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। ২০০৯ সালে আওয়ামী লীগের নেতৃত্বে সরকার গঠন হলে তিনি দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পান। এর পর ওই মন্ত্রীসভায় তার দপ্তর পরিবর্তন হলে তিনি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব পান।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ