আজকের শিরোনাম :

ফরিদপুরে স্থানীয় সরকার মন্ত্রী মোশাররফ হোসেন

‘আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসলে জাতি উন্নত হবে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুলাই ২০১৮, ১৫:০০

ফরিদপুর, ২০ জুলাই, এবিনিউজ : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, আগামী জাতীয় নির্বাচন আমাদের জন্য বিশেষ নির্বাচন। পর পর তিনবার আওয়ামী লীগ ক্ষমতায় থাকতে পারলে এই জাতিকে উন্নত বিশ্বে নিয়ে যেতে পারবে। এই সুযোগটা আমাদের কোনো মতে হাত ছাড়া করা যাবে না। এটাকে কোনো রকম হালকাভাবে নেওয়া যাবে না।

তিনি আজ শুক্রবার দুপুরে ফরিদপুর শহরের বদরপুরের নিজ বাড়িতে ফরিদপুর কোতয়ালী আওয়ামী লীগের তৃণমূলের দলীয় নেতৃবৃন্দ ও নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

মন্ত্রী আগামী নির্বাচনকে গুরুত্বপূর্ণ আখ্যায়িত করে বলেন, এই নির্বাচনে জয় লাভ করতে হলে আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠন সমুহের যার যতো টুকু শক্তি আছে তা নিয়ে ঝাপিয়ে পড়তে হবে।

তিনি আরো বলেন, নিজেদের মধ্যে ভূল ভ্রান্তি বা বিভেদ সৃষ্টি করে আমরা যেনু আত্মঘাতি কোনো পরিবেশ তৈরি না করি। এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ন জাতীর জন্য এবং আওয়ামী লীগের জন্যও গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে জয়ী হতে হলে আমাদের সাংগঠনিক সর্বশক্তি নিয়ে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে।

ফরিদপুর কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে সদর উপজেলার ১২টি ইউনিয়নের তৃণমূলের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের সদস্য লোকমান হোসেন মৃধা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহা, কৃষক লীগের কেন্দ্র্রীয় কমিটির সহ-সভাপতি আরিফুর রহমান দোলন, ফরিদপুর শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী প্রমুখ।

এবিএন/রুবেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ