আজকের শিরোনাম :

শাহানা আব্দুল্লাহর দাফন সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুন ২০২০, ১৩:০২

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপির স্ত্রী ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর মা মুক্তিযোদ্ধা শাহান আরা বেগমের দাফন সম্পন্ন হয়েছে।

আজ সোমবার (০৮ জুন) সকাল ৮টার দিকে বরিশাল নগরীর মুসলিম গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়। 

এ সময় মরহুমার স্বামী আবুল হাসানাত আবদুল্লাহ, ছেলে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, মেজ ছেলে মঈন আব্দুল্লাহ, ছোট ছেলে জেলা আওয়ামী লীগের সদস্য আশিক আব্দুল্লাহ, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুক মো. ইউনুসসহ বিশিষ্ট ব্যক্তি ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দাফ‌নের আগে মরহুমা‌কে গার্ড অব অনার প্রদান করা হয়। তি‌নি ছি‌লেন একজন মু‌ক্তি‌যোদ্ধা।  ব‌রিশাল জেলা আওয়ামী লী‌গের সহ-সভাপ‌তি এবং কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লী‌গের উপ‌দেষ্টাও ছি‌লেন তিনি। শাহানা আবদুল্লাহর মৃত্যু‌তে ব‌রিশাল মহানগর ও জেলা আওয়ামী লীগ সোমবার থেকে চারদিনের শোক পালন করবে। 

বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহর স্ত্রী ছিলেন তিনি। স্বামী, তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রসঙ্গত, রবিবার (৭ জুন) রাত সা‌ড়ে ১১টায় ঢাকায় বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ