আজকের শিরোনাম :

‘দুঃসময়ে বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে উসকানি দিচ্ছে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২০, ১৫:২৭

নৌপরিহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্মুদ চৌধুরী বলেছেন, করোনার দুঃসময়ে জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি জনগণকে উসকানি দিচ্ছে। যারা সব সময় বাংলাদেশের জনগণকে পুঁজি করে নিজেদের স্বার্থ হাসিলের চেষ্টা করে এদের ব্যাপারে সচেতন থাকতে হবে।

আজ দিনাজপুরের বিরল উপজেলার তেঘড়া উচ্চ বিদ্যালয় মাঠে কর্মহীনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, এ দুঃসময়ে বিএনপি ত্রাণ বিতরণ করছে না, জনগণের খোঁজও নিচ্ছেনা বরঞ্চ জনগণকে উসকানি দিচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কোনো উসকানি দাতার খবর পেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে। করোনা মোকাবিলায়  সরকারের নির্দেশনা মেনে চলতে সবার প্রতি তিনি আহ্বান জানান।

খালিদ মাহ্মুদ চৌধুরী বলেন, ত্রাণ বিতরণ ও চিকিৎসায় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা যে সমন্বয় করেছেন- পৃথিবীতে কেউ সেটা পারেনি। তিনি বলেন, সুষ্ঠু ব্যবস্থাপনার কারণে ইউরোপ-আমেরিকা থেকে আমাদের দেশে করোনা সংক্রমণ কম। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর কৌশলের প্রশংসা করেছেন জাতিসংঘ, আইএমএফ, বিশ্ব স্বাস্থ্য সংস্থাসহ সবাই। ভিডিও কনফারেন্সের মাধ্যমে সার্কভূক্ত দেশগুলোর আঞ্চলিক সহযোগিতার বিষয়ে আলোচনা হচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের মানুষের বন্ধন যখন আঞ্চলিক বন্ধনে রূপ নিচ্ছে, তখন দেশের ভেতরে বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক  দল টাস্কফোর্সের কথা বলে বিভ্রান্তি ছড়াচ্ছে।  এ বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনা পুরো দেশকে একটি ছাতার নিচে নিয়ে এসেছেন। যেটা এর আগে কেউ পারে নাই। তিনি বলেন, ডাক্তার, পুলিশ, মাঠ প্রশাসন সবাই দায়িত্ব নিয়ে কাজ করছে। নির্বাচিত জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতৃবৃন্দও কাজ করছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী নিজেই সারাদেশের জনগণের খোঁজ নিচ্ছেন।

এদিন নৌ প্রতিমন্ত্রী নির্বাচনী এলাকার ৯টি স্পটে ৫০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। এ সময় প্রতিমন্ত্রীর সাথে স্থানীয় প্রশাসন ও আওয়ামী লীগের নেতারা উপস্থিত  ছিলেন।

এবিএন/সাদিক/জসিম 

এই বিভাগের আরো সংবাদ