আজকের শিরোনাম :

হাসান সরকারের সঙ্গে বিজয়ী প্রার্থী জাহাঙ্গীর আলমের সৌজন্য সাক্ষাৎ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০১৮, ১৮:৫০

ঢাকা, ০৪ জুলাই, এবিনিউজ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মো. জাহাঙ্গীর আলম আজ দুপুরে তার প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

সদ্য নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম হাসান উদ্দিন সরকারের টঙ্গীস্থ বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাৎকালে কোলাকুলি করে কুশল বিনিময় করেন এবং তারা একে অপরকে মিষ্টি মুখ করান।

এ সময় জাহাঙ্গীর আলমের সাথে বিজয়ী দলের কয়েকজন কাউন্সিলরও উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর আলম দায়িত্ব পালনকালে হাসান উদ্দিন সরকারের পরামর্শ ও সহযোগিতা কামনা করে বলেন, ‘সকলে মিলেমিশে এ নগরীর উন্নয়নে কাজ করবো। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে আমরা মিলেমিশেই উন্নয়ন কাজ করবো।’ একটি সুন্দর ও পরিচ্ছন্ন নগরী গড়তে হলে সকল মহলের সহযোগিতা প্রয়োজন বলে তিনি মন্তব্য করেন।
জবাবে হাসান উদ্দিন সরকার নির্বাচনের আগে জনগণকে তার দেয়া অঙ্গীকার বাস্তবায়নে বিজয়ী মেয়রকে সহযোগিতার আশ্বাস দেন।

তিনি গাজীপুরের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর প্রতি লক্ষ্য রাখার আহ্বান জানান। পরে তিনি জাহাঙ্গীর আলমের মাথায় হাত বুলিয়ে দোয়া করে দেন।

এছাড়া আজ সকালে টঙ্গী প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিকরা বিজয়ী মেয়র মোঃ জাহাঙ্গীর আলমকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় তিনি গাজীপুরের উন্নয়নে সাংবাদিকদের আরো সক্রিয় ভূমিকা রাখার আহবান জানান।
গত ২৬ জুন অনুষ্ঠিত গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলম নৌকা প্রতীকে ৪ লাখ ১০ ভোট পেয়ে বিজয়ী হন।

অপরদিকে, তার প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার পান ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট।
আগামী ১৯ জুলাই স্থগিত কেন্দ্রে ভোট গ্রহণ শেষে নির্বাচন কার্যক্রম সম্পন্ন হলে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সরকারি ফলাফলের পর শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। বাসস।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ