আজকের শিরোনাম :

রাজশাহীর জনগণ এবার উন্নয়নের পক্ষে রায় দেবে: কামাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০১৮, ২১:০৫ | আপডেট : ০৩ জুলাই ২০১৮, ২১:১৭

রাজশাহী, ০৩ জুলাই, এবিনিউজ : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য ও সাবেক ছাত্রনেতা জনাব এস এস কামাল বলেছেন, একমাত্র নৌকা জয়লাভ করলে রাজশাহীর জনগণ ভালো থাকে, রাজশাহীতে শান্তি প্রতিষ্ঠিত হয়, রাজশাহীর উন্নয়ন ঘটে। নৌকা প্রতিক জয়লাভ করলে রাজশাহী তথা বাংলাদেশের ১৬ কোটি জনগণ জয়লাভ করে।

তিনি আজ মঙ্গলবার রাজশাহীতে আসন্ন সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে রাজশাহী মহানগর ছাত্রলীগ, কৃষকলীগ এবং যুব মহিলা লীগ কর্তৃক আয়োজিত পৃথক পৃথক মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা এ সময় উল্লেখ করে বলেন, আগামী রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতিককে বিপুল ভোটের ব্যবধানে জয়যুক্ত করতে হবে। রাজশাহী সিটি করপোরেশন নানাবিধ সমস্যায় জর্জরিত। এই সিটিকে একটি উন্নত, মডেল সিটিতে রূপান্তরিত করতে হলে নৌকার বিকল্প নেই। তাই আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনাকে এই সিটি করপোরেশন উপহার দেই।

জনাব কামাল বিএনপি-জামায়াত জোট সরকারের দুঃশাসনের চিত্র তুলে ধরে বলেন, বিগত বিএনপি-জামায়াতের জোট সরকারের সময় রাজশাহী নগরী জঙ্গি এবং সন্ত্রাসীদের নগরীতে পরিণত হয়েছিল। শিক্ষার নগরী রাজশাহীকে তারা খুনি, সন্ত্রাসীদের নগরীতে পরিণত করেছিল।

তিনি আরো বলেন, বিএনপি জোট ক্ষমতায় থাকাকালীন সময়ে এই রাজশাহীর বাগমারায় প্রাকাশ্য দিবালোকে গাছের সাথে ঝুঁলিয়ে যুবককে হত্যা করা হয়েছিল। আওয়ামী লীগের নেতা-কর্মীদের হত্যা করেছিল। ধর্ষণ, গুম ছিল তাদের নিত্যদিনের কাজ। তখন বিএনপি-জামাতের ইন্দনে প্রশাসন সম্পূর্ণ নিরব ও নির্লজ্জ ভূমিকা পালন করেছিল। এই রাজশাহী থেকেই বাংলা ভাইয়ের উত্থান ঘটেছিল।

আওয়ামী লীগের এই কেন্দ্রীয় নেতা আরো বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, বাংলা ভাই সম্পূর্ণ মিডিয়ার সৃষ্টি। উই আর লুকিং ফর শত্রুজ! পরবর্তিতে এ দেশের মানুষ বাংলা ভাইয়ের ভয়বহতা দেখেছে।

জনাব কামাল বলেন, এদেশের মানুষ একমাত্র আওয়ামী লীগ সরকারের কাছেই নিরাপদ। জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনা ২০০৮ সালের নির্বাচনে ক্ষমতায় এসেই বাংলাদেশকে জঙ্গিবাদ মুক্ত করেছেন। এখনও জঙ্গিদের ওপর প্রশাসনের কড়া নজরদারি রয়েছে। জঙ্গিদের কোনো আস্তানার তথ্য পেলেই সেখানে অভিযান পরিচালনা করা হচ্ছে। আসুন আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে রাজশাহীতে সিটিতে নৌকার বিজয় নিশ্চিত করি এবং রাজশাহী সিটিকে একটি আধুনিক শহরে রূপান্তরিত করি।

রাজশাহী মহানগর ছাত্রলীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ। সঞ্চালনা করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব।

অন্যান্যদের মধ্যে রাজশাহী মহানগর ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন ওয়ার্ড, কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ