আজকের শিরোনাম :

ভোটের মাঠে উৎসব দেখতে চাই : মেনন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২০, ০০:৫৮

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে আজিজ কমিশন মার্কা নির্বাচন দেখতে চাই না। নির্বাচনকে কেন্দ্র করে ভোটের মাঠে গণজোয়ারের সৃষ্টি হয়েছে, ব্যালট বাক্সে তার প্রতিফলন দেখতে চাই। মানুষ যেন ভোট থেকে মুখ ফিরিয়ে না নেয়, সেটা নিশ্চিত করতে হবে নির্বাচন কমিশনকে (ইসি)। আমরা ভোটের মাঠে উৎসব দেখতে চাই।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বরিশাল নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ওয়ার্কার্স পার্টির বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ২১ দফার ভিত্তিতে ন্যায্যতা ও সমতা প্রতিষ্ঠাসহ মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক জনগণতান্ত্রিক আধুনিক বাংলাদেশে গড়ে তোলার আহ্বান জানাতে ওয়ার্কার্স পার্টির এ বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়।

মেনন বলেন, ঢাকার দুই সিটিতে নির্বাচনের ইমেজ দেখতে পেয়েছি। ওয়াকার্স পার্টিসহ ১৪ দল মাঠে কাজ করছে। আমার দৃঢ় বিশ্বাস ভোটে ১৪ দলের প্রার্থীই জয়ী হবে। ভোটাররা যাতে ভোট কেন্দ্রে আসেন সেই কাজটি সকলকে করতে হবে।

আরও পড়ুন : অভিযোগ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে সমাধান : ইশরাক

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সরকার গঠন হলেও দেশ থেকে দুর্নীতি বন্ধ করা যায়নি। দেশে অর্থনীতির প্রবৃদ্ধি বৃদ্ধি পেয়েছে। তারপরেও এখনো দেশের ৫ ভাগের একভাগ মানুষ দারিদ্র্যসীমার নিচে রয়েছে। উন্নয়নের সঙ্গে দুর্নীতিও বেড়েছে। দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে। বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশ হবে জনগণের, কোনো দুর্নীতিবাজদের রাষ্ট্র হবে না।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নীলু।

এ সময় উপস্থিত ছিলেন—ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন খান বাদশা, অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহসহ স্থানীয় নেতারা।  

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ