ইশরাকের নির্বাচনী ইশতেহার ঘোষণা ২৭ জানুয়ারি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২০, ২০:২১

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন আগামী ২৭ জানুয়ারি  নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন।

শুক্রবার পুরান ঢাকার ফরিদাবাদে জামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম মাদরাসা প্রাঙ্গণ থেকে প্রচার শুরুর আগে সাংবাদিকদের তিনি এসব কথা জানান। এরপর সারাদিন তিনি পুরান ঢাকার ৩৯, ৪০, ৪৫ ও ৪৬ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন।

ইশরাক বলেন, ‘নগরবাসীদের নানা সমস্যা, সমন্বয়হীনতার কারণে নানা ভোগান্তি, মশক নিধন ও বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে নানা কথা আমি বলে আসছি। ইশতেহারে সেবামূলক কাজের নানা পরিকল্পনা সুস্পষ্টভাবে বিস্তারিত তুলে ধরা হবে।’

প্রচারে নামার আগে ইশরাক সাংবাদিকদের বলেন, ‘যেহেতু জনগণের কাছে এই সরকারের কোনো জবাবদিহি নেই, তাই তারা নগরবাসীর জন্য কিছু করতে পারবে বলে আমি মনে করি না।’

প্রতীক বরাদ্দ পাওয়ার পর আজ ১৫তম দিনের গণসংযোগ করেন ইশরাক। প্রচারে তার সঙ্গে ছিলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ২০দলীয় জোটের নেতা মোস্তাফিজুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, স্বেচ্ছাসেবক দল মহানগর দক্ষিণের সভাপতি এস এম জিলানী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ