আজকের শিরোনাম :

ভোটারদের কেন্দ্রে যেতে বিএনপি কর্মীরা সহযো‌গিতা করবে : তা‌বিথ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২০, ১৩:১৪ | আপডেট : ১৮ জানুয়ারি ২০২০, ১৪:৪৯

আসন্ন ঢাকার সিটি নির্বাচনে ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে বিএন‌পির নেতাকর্মীরা সহযো‌গিতা করবে বলে জা‌নিয়েছেন ঢাকা উত্তর সি‌টি করপোরশনের (ডিএনসিসি) দলটির ধানের শীষ প্রতীকের মেয়র পদপ্রার্থী তা‌বিথ আউয়াল।

শ‌নিবার (১৮ জানুয়ারি) সকাল ১০টা ১৫ মিনিটের দিকে রাজধানীর খিলগাঁও তালতলা এলাকায় নবম দিনের নির্বাচনি গণসং‌যোগকালে তি‌নি এ কথা বলেন।

দেশে মানুষের গণতন্ত্র হরণ করা হয়েছে বলে মন্তব্য করে তা‌বিথ বলেন, এখন জনগণ ভোট দিতে পারে না। এবার বিএন‌পির নেতাকর্মীরা ভোটারদের সাহস দেবে, ভোট কেন্দ্রে যেতে এবং ভোটারেরা যাতে সুশঙ্খলভাবে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সে সহযোগিতা করবে।

বিএনপির মনোনীত এ মেয়র পদপ্রার্থী বলেন, নির্বাচন ক‌মিশনের ওপর আমাদের আস্থা নেই। তারা লেভেল প্লে‌য়িং ফিল্ড তৈ‌রি করতে ব্যর্থ হয়েছে। তারপ‌রও আমরা দেখতে চাই- শেষ পর্যন্ত নির্বাচন ক‌মিশন কী করে।

তিনি আরও বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে ধানের শীষের বিজয় নি‌শ্চিত।

তাবিথের সঙ্গে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিএন‌পির যুগ্ম মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, নির্বাহী ক‌মি‌টির সদস্য আবুল হোসেন, নিপুণ রায় চৌধুরী, আকরামুল হাসান, ম‌হিলা দলের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহমেদ, কাউ‌ন্সিলর প্রার্থী হেলাল ক‌বির হেলু, যুবদ‌ল ঢাকা মহানগর উত্তরের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হোসেনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ