আজকের শিরোনাম :

আমাদের বিজয় নিশ্চিত : তাবিথ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২০, ০০:৪০

বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তা ৩০ জানুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আমাদের বিজয় নিশ্চিত করবে।

তিনি বলেন, আগামী ৩০ জানুয়ারি সরস্বতী পূজার দিনে নির্বাচনের তারিখ ঘোষণা করে ইচ্ছাকৃতভাবে বিতর্ক সৃষ্টি করেছে নির্বাচন কমিশন (ইসি)।

শুক্রবার (১৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে মোহাম্মদপুরে নির্বাচনি প্রচারণার সময় এসব কথা বলেন তিনি।

আজ কয়েকশ নেতাকর্মী সঙ্গে নিয়ে নির্বাচনি গণসংযোগ করেন বিএনপির এ মেয়র প্রার্থী। এ সময় তিনি আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দেন।

তাবিথ বলেন, ঢাকা শহর বসবাসের অনুপযুক্ত হয়ে পড়েছে। রাস্তা, ড্রেনেজ, পয়োনিষ্কাশন (স্যুয়ারেজ) সহ নাগরিক সুবিধা থেকে প্রতিনিয়তই বঞ্চিত হচ্ছে ঢাকাবাসী। আমরা সব নাগরিক সুবিধা নিশ্চিত করে আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

এর আগে সকাল ১০টায় মোহাম্মপুর বাসস্ট্যান্ড থেকে অষ্টম দিনের নির্বাচনি প্রচারণা শুরু করেন মেয়র প্রার্থী তাবিথ। গণসংযোগকালে জনসাধারণ তাবিথ আউয়ালকে স্বাগত জানান। তারা হাত নেড়ে বিএনপির মেয়র প্রার্থীকে সমর্থন জানান। তাবিথ ভোটারদের কাছে এলাকার নানা সমস্যা ও অভিযোগ শোনেন এবং মেয়র নির্বাচিত হলে সব সমস্যা সমাধান করা হবে বলে আশ্বস্ত করেন। এ সময় ভোটারদের কাছে ধানের শীষ মার্কায় ভোট চান তাবিথ।

এ সময় তাবিথের সঙ্গে ছিলেন—বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, ঢাবির অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান, অধ্যাপক লুৎফর রহমান, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, ঢাকা উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেনসহ স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ