আজকের শিরোনাম :

আওয়ামী লীগ জনগণের শক্তিতে শক্তিমান: হানিফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০১৮, ১৫:৪৫ | আপডেট : ০১ জুলাই ২০১৮, ১৯:২৪

ঢাকা, ০১ জুলাই, এবিনিউজ : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, এবার নির্বাচনে বিএনপির জয়লাভের কোনো সুযোগ নেই। আগামী জাতিয় সংসদ নির্বাচন যথাসময়ে হবে, সাংগঠনিক ব্যর্থতার কারণে কেউ যদি নির্বাচনে অংশ নিতে না পারে সে দায় তাদের নিজেদের বহন করতে হবে।

তিনি আজ রবিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি বলছে জাতীয় ঐক্য হলে সরকার তিনদিনও থাকতে পারবে না। তাহলে কেন তারা জাতীয় ঐক্য করছেনা। জাতীয় ঐক্য করতে কেউ তো তাদের বাধা দিচ্ছে না।

তারা কোন ঐক্য করতে চান এমন প্রশ্ন তুলে হানিফ বলেন, আমাদের ঐক্য জনগণের সাথে। আওয়ামীলীগ জনগণের শক্তিতে শক্তিমান। আওয়ামী লীগের সাথে জনগণ আছে বলেই কোন ঐক্য বা কোন কিছুতেই আওয়ামী লীগ সরকারকে কিছু করা যাবেনা। সরকার পতন তো দুরের কথা কিছুই করার ক্ষমতা তাদের নেই।

এ সময় হানিফ আরও বলেন, গাজীপুর এবং খুলনায় বিএনপির প্রার্থী নিজ কেন্দ্রেই পরাজিত হয়েছেন। এর ভেতর দিয়েই প্রমাণ হয় বিএনপির প্রতি জনগণের আর কোনো আস্থা নেই। এটা একটি গণধিকৃত দল। এই দল আর কোনোদিন ক্ষমতায় আসবে এটা জনগণ ভাবছে না।

এসময় আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলামসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ