আজকের শিরোনাম :

খালেদার মুক্তির জন্য বিজয় নিশ্চিত করতে হবে : তা‌বিথ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২০, ১৩:১৮

ঢাকা উত্তর সিটি কপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএন‌পি মনোনীত মেয়রপ্রার্থী তা‌বিথ আউয়াল বলেছেন, সকল প্রকার ভয়ভী‌তি উপেক্ষা করে ৩০ জানুয়ারি সিটি নির্বাচনে বিজয় নিশ্চিত করে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

শনিবার (১১ জানুয়ারি) ডিএনসিসি নির্বাচনে বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী না‌জিম উদ্দিনের নির্বাচনি ক্যাম্প উদ্বোধন শেষে তি‌নি এ কথা বলেন। এর আগে সকাল সাড়ে ৯টার দিকে উত্তরার জয়নাল মার্কেট থেকে নির্বাচনি গণসংযোগ শুরু করেন তাবিথ।

এর আগে, শুক্রবার (১০ জানুয়ারি) রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টরে ১ নম্বর রোডের মসজিদে জুমার নামাজ আদায়ের মধ্য দিয়ে নির্বাচনি গণসংযোগ শুরু করেন।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, এই সরকারের মুখে উন্নয়নের বু‌লি থাকলেও বাস্তবে কোনো উন্নয়ন হচ্ছে না। চলছে সন্ত্রাস, দুর্নীতি, লুটপাট আর অপশাসন। নগরবাসী ট্যাক্স দিয়েও কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন না। তাই খা‌লেদা জিয়ার মার্কা ধা‌নের শীষ‌কে বিজয় ক‌রে সরকা‌রের সকল অপকর্মের জবাব দেবেন ভোটাররা।

তাবিথ আউয়াল বলেন, ঢাকাকে বাঁচাতে আমাদের সব ধরনের পরিকল্পনা শুরু করতে হবে। আধুনিক ঢাকা গড়তে তুলতে হবে। বিগত দিনে ভোটাররা দুর্নীতি অপশাসন ও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। তারা এর জবাব চায়, বিচার চায়। সেই বিচার আমরা জনগণকে সঙ্গে নিয়ে করব। ভোটাররা ভোটের মাধ্যমে এর জবাব দেবেন। নির্বাচনে জয়ী হয়ে আমরা ভোটারদের সঙ্গে নিয়ে খালেদা জিয়াকে মুক্ত করব।

এ সময় তাবিথের নির্বাচনি প্রচারণায় অংশ নেন— বিএনপির নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, ঢাকা উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, ৫০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী দেওয়ান মো. না‌জিম উদ্দিন, ঢাকা মহানগর উত্তর বিএন‌পির দপ্তর সম্পাদক এবিএম রাজ্জাকসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ