আজকের শিরোনাম :

যুদ্ধ শেষ না হওয়া পর্যন্ত লড়াই করবেন তাবিথ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২০, ০১:৩৯

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনকে যুদ্ধের সঙ্গে তুলনা করে তাবিথ আউয়াল বলেছেন, এই যুদ্ধ শেষ না হওয়া পর্যন্ত আপনাদের সঙ্গে থেকে আমি লড়াই করে যাবো। আপনারা আমার সঙ্গে থাকবেন। এই যুদ্ধে বিজয় ছিনিয়ে আনবো।

বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) রাজধানীর বাংলামোটর এলাকায় দলের ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তাবিথ আউয়াল বলেন, এবার শুধু ইলেকশনে জেতার জন্য জনরায় হবে না। দেশের সব মানুষের জয় হবে। ভোটাররা অপেক্ষায় আছেন। ১৬ কোটি মানুষের পক্ষে রায় আনতে আমাদের শক্তভাবে দাঁড়াতে হবে। যেন ভোটের বাক্সে জনরায় নিয়ে আসতে পারি।

তিনি বলেন, জনগণ কিন্তু একজন প্রতিনিধিকে শুধু ভোট দিতে চাচ্ছেন না, জনগণ চাচ্ছে ভোট দিয়ে গণতান্ত্রিক অধিকার রক্ষা করতে। জনগণ ভোট দিয়ে তাদের ভোটের অধিকার রক্ষা করতে চায়। জনগণ নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে চায়।

তিনি আরও বলেন, বিগত ৩০ ডিসেম্বরের নির্বাচনে সরকার যে ফলাফল ঘোষণা করুক না কেন, জনগণ কিন্তু ধানের শীষকে সমর্থন দিয়েছে। জনগণের সমর্থনকে এবার আন্দোলনে রূপান্তরিত করতে হবে।

এ উপস্থিত সময় ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বরকত উল্লাহ বুলু, মো. শাহজাহান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল আউয়াল খান, নির্বাহী সদস্য ওমর ফারুক শাফিন, নিপুণ রায়, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস প্রমুখ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ