আওয়ামী লীগে দূষিত রক্ত থাকবে না : ওবায়দুল কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৯, ১৫:৩৯

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগে কোনো দূষিত রক্ত থাকবে না। দূষিত রক্ত মুক্ত করে দলে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করা হবে। আওয়ামী লীগকে ক্লিন ইমেজের পার্টিতে রূপান্তরিত করতে শেখ হাসিনার শুদ্ধি অভিযান সফল করতে হবে।

আজ বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপিকে মাইনরিটিদের সরকার বলে যে উক্তি করেছেন তা হাস্যকর বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ২০০১ সালে বিএনপি মাইনরিটিদের ওপর যে অত্যাচার করেছে, তা একাত্তরের বর্বরতার সঙ্গে তুলনীয়। একমাত্র শেখ হাসিনার সরকারই মাইনরিটিবান্ধব সরকার।

তিনি বলেন, সারাবিশ্বে আলোচিত দুজন প্রধানমন্ত্রীর একজন শেখ হাসিনা, চারজন পরিশ্রমী প্রধানমন্ত্রীর একজন শেখ হাসিনা, ১০ জন প্রভাবশালী নেত্রীর একজন শেখ হাসিনা। সৎ রাজনীতিকের নাম শেখ হাসিনা। তার নেতৃত্বেই আমরা এগিয়ে যাব।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির এমপির সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাবেক শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুবুব আলী, গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ প্রমুখ। 

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।
 
পরে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরপর জেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ