খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৯, ২০:৪২

শেখ হারুনুর রশিদকে সভাপতি ও এ্যাডভোকেট সুজিত অধিকারীকে সাধারণ সম্পাদক করে খুলনা জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষনা করা হয়েছে।

এছাড়াও খুলনার মেয়র তালুকদার আব্দুল খালেককে সভাপতি ও এমডি বাবুল রানাকে সাধারণ সম্পাদক করে খুলনা মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল নতুন কমিটির নাম ঘোষণা করেন।

এর আগে বেলা ১১ টায় খুলনা সার্কিট হাউজ মাঠে খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।

সম্মেলনের প্রথম অধিবেশনে খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদের সভাপতিত্বে সম্মেলনে প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মশিউর রহমান, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ ও আব্দুর রহমান, শ্রম প্রতিমন্ত্রী বেগম মুন্নজান সুফিয়ান, সংসদ সদস্য মির্জা আজম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় প্রমুখ বক্তব্য রাখেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ