আজকের শিরোনাম :

যথাযোগ্য মর্যাদায় গণতন্ত্রী পার্টির সভাপতির মৃত্যুবার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০১৯, ১৯:৫৪

আজ (৪ঠা ডিসেম্বর) গণতন্ত্রী পার্টির প্রয়াত সভাপতি মোহাম্মদ নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে গণতন্ত্রী পার্টির জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মাহমুদুর রহমান বাবু, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, ঢাকা মহানগর সভাপতি এড. এম.এ গনি, কেন্দ্রীয় সম্পাদকমন্ডলীর সদস্য এড. আব্দুল গফুর, কে.জি মহিউদ্দিন বাদল,

মতিঝিল থানা কমিটির সভাপতি মঞ্জুরুল কবির মিল্লাত, সাধারণ সম্পাদক এস.এম মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম জুয়েল, শাহবাগ থানা কমিটির সভাপতি আব্দুল হালিম, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মিনহাজউদ্দিন সেলিম প্রমুখ মরহুমের কবরে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এছাড়া সারাদেশে পার্টির জেলা, উপজেলা পর্যায়ে যথাযোগ্য মর্যাদায় মরহুমের মৃত্যুবার্ষিকী পালিত হয়। মোহাম্মদ নুরুল ইসলামের রহস্যজনক অগ্নিকা-ে মৃত্যুর কারণ উদঘাটন না হওয়া এবং সুষ্ঠু তদন্ত ও বিচার না হওয়ায় গণতন্ত্রী পার্টির জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মাহমুদুর রহমান বাবু, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে রহস্যজনক মৃত্যুর কারণ ও দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ