আজকের শিরোনাম :

সাত জঙ্গির ফাঁসির রায় বিশ্বে এক বিরল ঘটনা : নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০১৯, ১৭:৫৫

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারে আছে বলেই হলি আর্টিজান বেকারীতে নারকীয় জঙ্গী হামলা মামলার দ্রুত বিচার সম্পন্ন হয়েছে। আদালতের এ বিচারে ৭ জঙ্গির ফাঁসির রায় বিশ্বে এক বিরল ঘটনা।

আজ বৃহস্পতিবার দুপুরের দিকে কাজিপুরের সোনামুখীতে শহীদ শেখ রাসেল শিশু পার্ক ও প্রস্তাবিত বিসিক শিল্প নগরীর স্থান পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি রাজনীতিতে অব্যাহতভাবে ভুল করছে এবং সাধারণ মানুষের বিপক্ষে দাঁড়িয়ে ও তাদের ওপর আক্রমণ চালিয়ে এই দলটি একটি ‘জনবিচ্ছিন্ন রাজনেতিক দলে পরিণত হয়েছে। তারা ২০১৪ সালে পেট্রোল বোমা ছুঁড়ে সাধারণ মানুষকে হত্যা ও গাড়ী বাড়ি পুড়েছে। তারা সাধারণ মানুষের জন্য নয়, কেবল নিজেদের স্বার্থেই রাজনীতি করে। বিএনপি জনগণকে জিম্মি করে রাজনীতি করেছে।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শত্তকত হোসেন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ