আজকের শিরোনাম :

বিএনপিকে ধ্বংস করতে আত্মবিনাশী বিএনপিই যথেষ্ট : কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০১৯, ১৫:৪১

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে ধ্বংস করার জন্য র‌্যাব পুলিশ বা আওয়ামী লীগের প্রয়োজন নেই, এ জন্য আত্মবিনাশী বিএনপিই যথেষ্ট। 

তিনি বলেন, যে বিএনপি আইন-কানুন মানে না, তাদের নেতিবাচক রাজনীতিই তাদের ধ্বংস ডেকে এনেছে।

আজ বৃহস্পতিব কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

র‌্যাব পুলিশ দিয়ে নির্যাতন-নিপিড়ন করে সরকার বিএনপিকে ধ্বংস করতে চায়, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এই বক্তব্যের প্রেক্ষিতে ওবায়দুল কাদের বলেন, ‘র‌্যাব, পুলিশ দিয়ে আমরা রাজনীতি করি না। আমাদের ক্ষমতার উৎস্য বাংলাদেশের জনগণ। রাজনীতিতে আন্দোলনে জনগণের সাড়া না পেয়ে এখন তারা চক্রান্তের পথ বেছে নিয়েছে, সহিংসতার পথ বেছে নিয়েছে।’

তিনি বলেন, তারা দুদিন আগে আদালত আঙ্গিনাকে কলুষিত করেছে, পুলিশের উপর হামলা চালিয়েছে, ভাঙচুর করেছে। তারা খালেদা জিয়ার মামলাকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তাদের কর্ম দিয়ে জনগণের আস্থাহীনতার দিকে নিয়ে যাচ্ছে। নিজেরাই নিজেদের সংকুচিত করছে।

কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ সদর উদ্দিন খানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, আব্দুর রহমান, জনপ্রশান প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, সদস্য এস এম কামাল, কল্পনা জামান, শেখ সারজান নাসের তন্ময় এমপি। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী। অনুষ্ঠানে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ উপস্থিত ছিলেন।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন হয়। 

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ