আজকের শিরোনাম :

নবনির্বাচিত যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক পুষ্পবৃষ্টিতে সিক্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০১৯, ২১:৪৩

যুবলীগের নবনির্বাচিত যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক পুষ্পবৃষ্টিতে সিক্ত হয়েছেন। আজ বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ মাইনুল হোসেন খান নিখিল কেন্দ্রীয়, জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিমিয় করেন।

এর আগে আজ সকালে ঢাকা মেডিক্যাল কলেজ চত্বরে শহীদ মিলনের সমাধিতে এবং শহীদ মিনারে ২১ শে পদক প্রাপ্ত কবি ও স্থাপতি রবিউল হুসাইন এর কফিনে যুবলীগ নবনির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে সদ্য সাবেক কেন্দ্রীয়, ঢাকা মহানগর উত্তর, দক্ষিন নেতৃবৃন্দ শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন।

যুবলীগ সদ্য সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশীদ নবনির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সম্পাদককে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ^শান্তির দর্শন জনগনের ক্ষমতায়ন কে এগিয়ে নেয়ার জন্য এবং বাংলাদেশের যুব সমাজের প্রত্যাশিত বাংলাদেশ গড়ার লক্ষে, রাষ্টনায়ক শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার লক্ষে যুবলীগ নেতৃবৃন্দকে নবনির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সম্পাদক কে সহযোগীতা করার আহবান জানান।
 
এ সময় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ আমার বাবার হাতে গড়া সংগঠন। আপনারা দীর্ঘদিন যাবৎ এই সংগঠনকে লালন পালন করে আসছেন। এই সংগঠনে সুশৃংখলা ফিরিয়ে আনা আমার প্রধান কাজ। আপনাদের ভালবাসা পেয়ে আমি বিস্মিত, আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমি যুবলীগের চেয়ারম্যান নয় আমি যুবলীগের কর্মি হিসেবে কাজ করতে চাই।

যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিল বলেন যুবলীগে কোন চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক আসক্ত ব্যক্তির স্থান হবে না।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ সদ্য সাবেক প্রেসিডিয়াম সদস্য এড. বেলাল হোসাইন, এড. মোতাহার হোসেন সাজু, সাবেক যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, মঞ্জুর আলম শাহিন, এড. মামুনুর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মুহা বদিউল আলম, ফজলুল হক আতিক, আবু আহম্মেদ নাসীম পাবেল, ঢাকা মহানগর উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দক্ষিন ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা সহ বাংলাদেশের সকল জেলা ও মহানগর শাখার সভাপতি / সাধারণ সম্পাদক/আহবায়ক/যুগ্ম আহবায়ক বৃন্দ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ