আজকের শিরোনাম :

রংপুর জেলা আ.লীগের সদস্য হলেন জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০১৯, ০৯:০৭ | আপডেট : ২৭ নভেম্বর ২০১৯, ০৯:১০

রংপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় কে কার্যকরী কমিটির এক নম্বর সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) রাতে নগরীর টাউন হল মিলনায়তনে কাউন্সিল শেষে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করেন।

অনুষ্ঠিত কাউন্সিলে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ সভাপতি পদে এবং বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু নির্বাচিত হয়েছেন সাধারণ সম্পাদক পদে। এছাড়া একইদিনে রংপুর মহানগর শাখার ত্রিবার্ষিক কাউন্সিলে বর্তমান সভাপতি ষাফিউর রহমান সফি এবং বর্তমান সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলকে পুনরায় একই দায়িত্ব দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুসারে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগণের নাম ঘোষণা করেন।

জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে কাউন্সিলরগণ এক নম্বর সদস্য হিসাবে নির্বাচিত করেছেন। কাউন্সিলরদের ব্যাপক করতালির মাঝে রাত ৮টা ৫০ মিনিটে নানক কাউন্সিল ভেন্যুতে এই ঘোষণা দেন।

এসময় রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সী, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন এবং আওয়ামী লীগ নেতা নাইমুজ্জামান মুক্তা উপস্থিত ছিলেন।

এর আগে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিকেলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কবুতর ও বেলুন উড়িয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের কাউন্সিল উদ্বোধন করেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ