আজকের শিরোনাম :

জনগণকে ঐক্যবদ্ধ করাই আগামী দিনের চ্যালেঞ্জ : নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০১৯, ১৮:১৯

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আলোকিত করেছেন। উন্নয়ন ও শান্তির জন্য দক্ষিণ-পূর্ব এশিয়ায় এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। এখন জনগণকে ঐক্যবদ্ধ করাই আগামী দিনের চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবিলায় শেখ হাসিনার কোন বিকল্প নেই।

আজ মঙ্গলবার বিকেলে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ অফিসে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি-জামাত শাসনামলের জঙ্গী উন্থানের এই দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর শাসন ও মনোভাবের কারণে দেশ জঙ্গী মুক্ত হয়েছে। লোড শেডিং এর বাংলাদেশ আলোকিত হয়েছে। দেশে শিশু ও নারী নির্যাতনকারীদের প্রতি ঘৃণা প্রকাশ করে বলেন, এসব সামাজিক অপরাধ। রাতারাতি এই অপরাধ সরকারের একার পক্ষে দুর করা সম্ভব নয়। এজন্য সমাজপতিদের এগিয়ে আসারও আহবান জানান তিনি। এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেন সাকার।

এর আগে সাবেক এই মন্ত্রী পানি উন্নয়ন বিভাগের কাজিপুরে যমুনাপাড়ের ৪শ ৬৫ কোটি টাকার চলমান উন্নয়ন প্রকল্পের শুভগাছা, সিংড়াবাড়ি ও মেঘাই এলাকায় কাজ পরিদর্শন করেন। এ সময় কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী ও পানি উন্নয়ন বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী একেএম রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।


 এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ