আজকের শিরোনাম :

পরাজয় জেনে বিএনপি নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করছে: জাহাঙ্গীর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০১৮, ১৯:৫৩

গাজীপুর, ২৪ জুন, এবিনিউজ : গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেছেন, পরাজয় নিশ্চিত জেনে শেষ মূহুর্তের প্রচারে বিএনপি সরকার ও নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।

তিনি  আজ রোববার বিকেল ৩টার পর গাজীপুর সিটি নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

জাহাঙ্গীর আলম বলেন, সরকার ও প্রশাসনের পক্ষ থেকে বিএনপির কোনো নেতাকর্মীকে কোনো ধরনের হয়রানি করা হচ্ছে না। বিএনপি নিজেদের পরাজয় জেনে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। গাজীপুরের সাবেক সিটি মেয়র মান্নানের প্রতি বিএনপি অন্যায় করছে এমন মন্তব্য করে তিনি বলেন, বিএনপি নিজেরা নিজেদের ভালো চায় না। আমারা তাদের কি করবো বলেন।

তিনি আরো বলেন, আমরা কাজের মাধ্যমে এবং শ্রমের মাধ্যমে, গাজীপুরের প্রত্যেক মানুষকে এখানে শান্তিতে রাখতে চাই। সব ধর্মের মানুষ, সব পেশার মানুষ, সব বয়সের মানুষ একসঙ্গে বসবাস করবে। আজ পর্যন্ত আমাদের গাজীপুরে, আওয়ামী লীগের পক্ষ থেকে বিরোধীদলের কোনো ভাই-বন্ধুদের বিরুদ্ধে কোনো মামলা করা হয় নাই। কোনো ধরনের চিটিং আমরা করি নাই।

‘কারণ আমরা বিরোধী দলকে নিয়েই এখানে রাজনৈতিকভাবে বলেছি যে আসুন, আমি আমার নয়, আমি বিএনপির প্রার্থীরও প্রতিদিন খোঁজ-খবর নিচ্ছি। তাঁর শারীরিক অবস্থা কী, তাঁর কোনো নেতাকর্মী কোনোভাবে হয়রানি হয় কি না। কোনো ধরনের সামাজিকভাবে প্রতিবন্ধকতা হয় কি না।’

জাহাঙ্গীর আলম বলেন, ‘আমি বলেছি, শুধু আওয়ামী লীগ নয়, আওয়ামী লীগ ছাড়া যারা এখানে যত লোক আছে, আমি সবারই গার্ডিয়ান হিসেবে, আমি একজন কর্মচারী হিসেবে কাজটা করে দিতে চাই। প্রশাসন হচ্ছে সত্যের পক্ষে। প্রশাসনের দায়িত্ব হচ্ছে, সরকারি কর্মকর্তার দায়িত্ব হচ্ছে, সত্যের পক্ষে থাকা, জনগণকে সহযোগিতা করা, আমি এইটাই প্রশাসনের কাছে চেয়েছি।

‘আমি প্রতিদিনই খেয়াল রাখছি, নির্বাচন কমিশনে যাঁরা আছেন, সরকারি দায়িত্বে যাঁরা আছেন, কোনো মানুষের যেন, কোনো নাগরিকের যেন ক্ষতি না হয়। এমন কিছু যেন তারা না করে। এই নাগরিক আমাদের, তাদের জানমালের রক্ষা করার সবকিছুর দায়িত্ব হলো আমাদের, কোনোভাবেই একজন সাধারণ মানুষ যাতে কারো দ্বারা হয়রানি না হয়।’

প্রসঙ্গত, আগামী মঙ্গলবার গাজীপুর সিটির দ্বিতীয় নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আজ মধ্যরাতে শেষ হচ্ছে প্রচার।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ