আজকের শিরোনাম :

নির্বাচন থেকে পালানোর দলকে জনগণ আর আস্থায় নেবে না : নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৯, ১৮:১১

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, নির্বাচনী মাঠ থেকে পালানোর দলকে জনগণ আর আস্থায় নেবে না।

আজ সোমবার দুপুরে কাজিপুরে পানি উন্নয়ন বোর্ডের একটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ব্ক্তব্য তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপে দেশে জঙ্গী দমন করা হয়েছে, ঘরে ঘরে বিদ্যুত পৌছে দিয়ে আলোকিত বাংলাদেশ গড়ে তোলা হয়েছে।

উন্নয়ন অগ্রগতির কৌশলী পদক্ষেপ নিয়ে দেশকে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত করা হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে সিরাজগঞ্জে যমুনাপাড়ে ভাঙ্গন রোধে ১২ টি স্পার নির্মাণ করা হয়েছিল। পরবর্তীতে বিএনপি-জামাতের শাসনামলে এসব স্পার অযতেœ অবহেলায় যমুনায় বিলীন হয়েছে। ক্ষতি হয়েছে এই জনপদের মানুষের সহায় সম্পদ। দেশে এখন শান্তিময় পরিবেশ বিরাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে গত ১২ বছরে দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন হয়েছে।

 বিএনপি-জামাত সৃষ্ট জঙ্গী দমন করা হয়েছে। রাস্তা-ঘাটসহ অবকাঠামো উন্নয়নে অসামান্য সফলতা অর্জিত হয়েছে। এই সফলতার ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামাত নানাভাবে ষড়যন্ত্র চক্রান্ত করছে। কিন্তু তাদের এই ষড়যন্ত্র এদেশের গণতন্ত্র প্রিয় মানুষ নস্যাত করে দেবে। যমুনাপাড়ের খুদবান্দিতে ভাঙ্গনরোধ প্রকল্পের ২’শ ৭ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন, পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দকিী ও উপজেলা আওয়ামীগ সভাপতি শওকত হোসেন প্রমূখ।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ