এরশাদের দেখানো পথে হাঁটতে চান ছেলে সাদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৯, ০০:২২

সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগির আল মাহি এরশাদ ওরফে শাদ এরশাদ বলেছেন, বিরোধী দলে (জাতীয় পার্টি বা জাপা) কোনো ভাঙনের সুর নেই। এগুলো কতিপয় মানুষের মিস ইনফরমেশন। আল্লাহ জানেন, আমরা ঐক্যবদ্ধ আছি।

সিলেটে হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

রবিবার (২০ অক্টোবর) দুপুরে সিলেটে হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.)-এর মাজার জিয়ারত করেন সাদ।

সাদ এরশাদ জানান, বাবার দেখানো পথে হাঁটতে চান তিনি। সিলেটের সংসদ সদস্যদের সঙ্গে এ অঞ্চলের উন্নয়নে কাজ করার কথা বলেন সাদ। দ্বিতীয় বাড়ি হিসেবে সিলেটের মানুষের পাশে থাকতে চান তিনি।

শাহজালালের (রহ.) মাজার জিয়ারত শেষে এরশাদপুত্র সাদ বলেন, রংপুর আমার একটি পরিবার। আর সিলেট আমার দ্বিতীয় বাড়ি। এখানে সবাই আমার পরিবারের মতো। সিলেটের মানুষের জন্য কিছু করার চেষ্টা করব আমি।

চলমান ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী অভিযানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগের প্রশংসা করে সাদ এরশাদ বলেন, তিনি আমাকে ছেলের মতো স্নেহ করেন। আমাদের জন্য অনেক কিছু করেছেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, দেশে অনেক উন্নয়ন হচ্ছে, যা তুলে ধরা হচ্ছে না। অনিয়ম-দুর্নীতির খারাপ দিকগুলো সামনে উঠে আসছে। মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশে ঘুরতে এসে অসংখ্য বিদেশি খারাপ দিকগুলোর ধারণা নিয়ে যাচ্ছেন। আমি চাই, খারাপ দিকগুলো ছাপিয়ে দেশের উন্নয়নকে সামনে তুলে ধরা হোক।

এর আগে, দুপুর সাড়ে ১২টার দিকে সাদ এরশাদ বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এরপর হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত করেন।

এ সময় জাতীয় পার্টির কেন্দ্রীয় কয়েকজন নেতা এবং সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টি থেকে প্রার্থী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন সাদ এরশাদ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ