আজকের শিরোনাম :

আওয়ামী লীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০১৯, ১৮:৫৪

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আওয়ামী লীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় বরং তারাই মাঠ থেকে পালিয়ে যায় এমন মন্তব্য করে বিএনপি মহাসচিবের দেয়া বিবৃতির জবার দেন।

আজ বুধবার বিকেলে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পানি শোধণাগার প্রকল্প উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 ফেনী পৌর বিএনপি’র এক নেতার গ্রেফতারের প্রতিবাদে বিএনপি’র মহাসচিবের দেয়া জনগনের তাড়া খেয়ে পালানোর পথ পাবেন না। এমন বিবৃতির প্রতি দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি সাংবাদিকদের কাছে দেয়া প্রতিক্রিয়ায় আরো বলেন, জনগণের রায় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতত্বে সরকার গঠন করা হয়েছে। দেশে এখন শান্তিময় পরিবেশ বিরাজ করছে। তাঁর নেতত্বে বিএনপি জামাত সৃষ্ট জঙ্গী দমন করা হয়েছে। যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে।

এসব উন্নয়ন তাদের ঈর্ষায় পরিণত হয়েছে। যারা নির্বাচনে পরাজিত, মাঠ থেকে পালিয়ে যায় তাদের দলের মহাসচিবের মুখ থেকে এমন কথা মানায় না। আওয়ামীলীগ স্বৈরাচার বিরোধী আন্দোলন করেছে। জেল জুলুম সহ্য করে আন্দোলনের মাঠে থেকেছে। কিন্তু কখনও মাঠ থেকে পালিয়ে যায়নি। এ সময় সিরাজগঞ্জের সিভিল সার্জন ডাঃ জাহিদুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী,

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন। পরে তিনি সমাজকল্যান মন্ত্রণালয়ের বন্যায় ক্ষতিগ্রস্ত কাজিপুরের ৭৮ পরিবারকে ৩কোটি নব্বই লাখ টাকা আর্থিক সাহায্য প্রদান করেন। এরপর উপজেলা পরিষদ আয়োজিত শহীদ এম. মনসুর আলী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন ।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ