আজকের শিরোনাম :

রাজনৈতিক সিদ্ধান্তে খালেদা জিয়ার দ্রুত জামিন চান বিএনপির এমপিরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ অক্টোবর ২০১৯, ১৭:৪৮

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ উল্লেখ করে দ্রুত তাঁর মুক্তি দাবি করেছেন দলটির সংসদ সদস্যরা। তারা বলছেন, আইনি প্রক্রিয়ায় খালেদা জিয়ার জামিন পাওয়া কঠিন। তাই এখন প্রয়োজন রাজনৈতিক সিদ্ধান্ত। বিএনপির এমপিরা দলীয় চেয়ারপারসনের উন্নত চিকিৎসার প্রয়োজনে রাজনৈতিক সিদ্ধান্তে তাঁর দ্রুত জামিন চান। 

আজ (২ অক্টোবর) বিএনপি দলীয় চার সংসদ সদস্য চিকিৎসাধীন কারাবন্দি বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) গেছেন। বুধবার বিকেল ৩টা ২০ মিনিটে বিএসএমএমইউতে যান বিএনপির এ সংসদ সদস্যরা। খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে বিএনপির এমপিরা তাদের এ মনোভাবের কথা জানান। 

সাংবাদিকদের বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য রাজনৈতিক সিদ্ধান্ত প্রয়োজন। তিনি খুই অসুস্থ, তাঁর দ্রুত উন্নত চিকিৎসা দরকার। এজন জামিন হওয়া জরুরি।  

এর আগে বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজের নেতৃত্বে ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ, বগুড়া-৮ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন এবং সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা বিএসএমএমইউতে যান।

গতকাল একই সময়ে বিএনপির তিন সদস্যের একটি সংসদীয় প্রতিনিধি দল খালেদা জিয়ার সঙ্গে বিএসএমএমইউতে সাক্ষাৎ করে। মো. হারুন অর রশিদের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন উকিল আব্দুস সাত্তার এবং আমিনুল ইসলাম। প্রায় এক ঘণ্টা তারা খালেদা জিয়ার সঙ্গে কথা বলেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ