আজকের শিরোনাম :

সেলিমের তথ্যে গুলশানে র‌্যাবের হানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০১৯, ০০:৩৭

বাংলাদেশে অনলাইন ক্যাসিনোর প্রধান সেলিমের দেওয়া তথ্যে রাজধানীর গুলশানের ২ নম্বর এলাকার একটি বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত নয়টার পর থেকে ওই বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাবের সদস্যরা।

র‌্যাবের মিডিয়া শাখার উপপরিচালক মিজানুর রহমান বলেন, সেলিম বাংলাদেশে অনলাইন ক্যাসিনো ও অনলাইন গেইম পি২৪-এর প্রধান কর্মকর্তা। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য তাকে হেফাজতে নেওয়া হয়েছে।

তিনি বলেন, সেলিম দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারিতে ছিল। বাংলাদেশে অনলাইনে ক্যাসিনো পরিচালনার দায়িত্ব ছিল তার ওপর।

সোমবার দুপুর ১টা ৩৫ মিনিটে ঢাকা থেকে একটি ফ্লাইটে ব্যাংককের উদ্দেশে সেলিমের রওনা হওয়ার কথা ছিল। আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল ফ্লাইটে হাজির হলে ফ্লাইটটি ছাড়তে তিনটা বেজে যায়।

জানা গেছে, সেলিম তার নামের সঙ্গে ‘প্রধান’ শব্দটি যুক্ত করে ‘সেলিম প্রধান’ হিসেবে পরিচয় দেন। তার বাড়ি নারায়ণগঞ্জ। তিনি আওয়ামী লীগের নেতা।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, সেলিম থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইটে ব্যাংককের উদ্দেশে রওনা হচ্ছিল। ফ্লাইটটি ছাড়ার আগ মুহূর্তে আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল বিজনেস ক্লাসের যাত্রী সেলিমকে নামিয়ে নিয়ে যায়।

আটক সেলিম আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে প্রকৃতপক্ষে জড়িত কি না তা ক্ষতিয়ে দেখছে আইনশৃঙ্খলা বাহিনী।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার বলেন, সেলিম প্রধান অনলাইনে ক্যাসিনো ও জুয়া পরিচালনার সঙ্গে জড়িত। এসবের মাধ্যমে আয়ের টাকা তিনি বিদেশে পাচার করে আসছিলেন। তাকে জিজ্ঞাসাদের পর বিস্তারিত জানা যাবে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ