আজকের শিরোনাম :

ঘরে ঘরে ক্যাসিনোর জোয়ার বইছে: ফখরুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫২ | আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০১৯, ২০:২২

বাংলাদেশ না-কি উন্নয়নের রোল মডেল। অথচ এখন ঘরে ঘরে ক্যাসিনোর জোয়ার বইছে। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সিলেটের রেজিস্ট্রার মাঠে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে সিলেট মহানগর বিএনপি আয়োজিত বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী লীগ জনবিরোধী সরকার। তারা জনগণের ভোটে নির্বাচিত হয়নি। তারা দেশের সব অর্জন ধ্বংস করে দিয়েছে। এই লুটেরা সরকার ক্ষমতায় থাকলে দেশের সার্বভৌমত্ব থাকবে না। দলীয় নেতাকর্মীদের উদ্দেশে আমি বলছি, আপনারা যদি খালেদা জিয়ার মুক্তি চান, তাহলে আন্দোলনের জন্য প্রস্তুত হন।

মির্জা ফখরুল বলেন, গতকাল রাত থেকে তিনবার মঞ্চ ভাঙা হয়েছে। তারপরও সিলেটের মানুষের সাহসিকতার ফলে এই জনসভা হয়েছে। দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করার জন্য আজকে এই সভা করছি। এই সভা ব্যর্থ করতে গতরাতে ১৬ জনকে বন্দি করা হয়েছে। 

তিনি বলেন, কয়েকদিন আগে সিলেটে ছাত্রদল একটি মিছিল করেছিল, সেই মিছিলে হাজার হাজার ছাত্ররা যোগ দিয়েছিল, সেজন্য ভয় থেকে গতকাল সন্ধ্যায় হঠাৎ সমাবেশ করতে না দেওয়ার নিষেধাজ্ঞা দিয়েছিল। আসলে তারা জনগণকেই ভয় পায়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ