আজকের শিরোনাম :

যত বড় নেতাই হোক ধরেন, আমাকেও ধরেন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৫৯

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, আইন শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানাবো, আমাদের যারা এই কাজের সাথে জড়িত তাদের ধরুন। যত বড় নেতাই হোক ধরেন। আমি করলে আমাকেও ধরেন।

এ সময় যুবলীগ নেতাদের সতর্ক করে দিয়ে তিনি বলেন, ‘নেতা হইছো তাই না, পতন হইলে বউ ছাড়া কেউ থাকে না। এটা মাথায় রেখো। বউ খারাপ হলেও তার থেকে শ্রেষ্ঠ কেউ নাই। আমি কাউকে ক্যাডার রাজনীতি করতে দেবো না’।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় যুবলীগের একটি কর্মিসভায় ক্যাসিনোর অভিযোগ থেকে যুবলীগকে মুক্ত করার আহ্বান জানিয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করে এ কথা বলেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

তিনি আরো তিনি বলেন, ‘পত্রপত্রিকা দেখছেন না? সমস্ত পত্রিকা এখন ক্যাসিনোতে ভরা। এই ক্যাসিনোর মালিকানায় নাকি আমরা…‘খামোশ’…এটি মিথ্যা নয়। এই পত্রিকার ইনফরমেশন যদি আমরা আগে পেতাম, তাহলে ব্যবস্থা নিতে পারতাম। আইনশৃঙ্খলা বাহিনী অ্যাক্টিভ যাকে ধরবে তাকেই বহিষ্কার করবো। তুমি যেই হও, রাজনীতি করার অধিকার থাকবে না’।

ওমর ফারুক চৌধুরী বলেন, যুবলীগ করতে হলে ম্যানেজার হতে হবে। ম্যানেজার মানে কী? হাউ টু ম্যানেজ, হাউ টু এডজাস্ট। আপনি যদি ম্যানেজ করতে না পারেন আপনি সংসারেও সুখী হতে পারবে না, জীবনেও না।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ