আজকের শিরোনাম :

১০ কাঠার প্লটের আবেদন প্রত্যাহার করলেন রুমিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০১৯, ২০:১৫

ঢাকার পূর্বাচল আবাসিক এলাকায় ১০ কাঠার প্লট চেয়ে করা আবেদন প্রত্যাহার করে নিয়েছেন বিএনপির সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক এবং সংরক্ষিত আসনের নারী এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা।

মঙ্গলবার (২৭ আগস্ট) ব্যারিস্টার রুমিন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিমের কাছে নিজের সংসদ সদস্যের প্যাডে প্লটের আবেদন প্রত্যাহারের কথা জানিয়ে চিঠি লিখেছেন।

চিঠিতে রুমিন লিখেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রাণ তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের অনুভূতির প্রতি পূর্ণ সম্মান জানিয়ে গত ৩ আগস্ট সংসদের দাপ্তরিক ফরম্যাটে করা আমার পূর্বাচলে প্লটের জন্য আবেদনটি আমি প্রত্যাহার করে নিচ্ছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ করা হলো।

তার এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, তৃণমূলের নেতাকর্মীদের আবেগ অনুভূতির প্রতি সম্মান জানিয়ে তিনি যে সিদ্ধান্ত নিয়েছেন; রাজনৈতিক সচেতন কর্মী হিসেবে আমি একে সাধুবাদ জানাই। এটা প্রশংসনীয় কাজ করেছেন তিনি।

এর আগে গত ৩ আগস্ট গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী‎ ‎শ ম রেজাউল করিম বরাবর ১০ কাঠার প্লট চেয়ে আবেদন করেন রুমিন ফারহানা। আবেদনপত্রে তিনি উল্লেখ করেন ১০ কাঠার প্লট পেলে তিনি চিরকৃতজ্ঞ থাকবেন। পত্রটি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর এ নিয়ে নানা সমালোচনার সৃষ্টি হয়। এর আগে সংসদকে অবৈধ বলেও সমালোচনার জন্ম দিয়েছিলেন রুমিন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ