আজকের শিরোনাম :

২৩ আগস্ট এরশাদের 'চল্লিশা'

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০১৯, ১৮:৫৯

সারাদেশের উপজেলা পর্যায়ে আগামী ২৩ আগস্ট জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের চল্লিশা পালন করা হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।
 
শুক্রবার (১৬ আগস্ট) দুপুর ১২টায় জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আমরা প্রতিবছর ১৪ জুলাই তার মৃত্যুবার্ষিকী পালন করবো। যেহেতু, চল্লিশার অনুষ্ঠান এসে গেছে, এটি আয়োজন করতে দলের নেতাকর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে। উপজেলা-জেলা পর্যায়ে নিজ নিজ উদ্যোগে দোয়া মাহফিল ও ভোজের আয়োজন করা হবে।

তিনি বলেন, কেন্দ্রীয়ভাবে আমরা এ বিষয়ে সহযোগিতা করবো। শনিবার (১৭ আগস্ট) প্রেসিডিয়াম সদস্যদের বৈঠকে এটি নিয়ে আলোচনা হবে। যেহেতু আওয়ামী লীগ ও বিএনপি এ ধরনের অনুষ্ঠান আয়োজন করে, তাই আমাদেরও করা উচিত।

জিএম কাদের বলেন, আমি দায়িত্ব নেওয়ার পর বড় বড় অনুষ্ঠান হয়েছে। সামনের দিনগুলোতে বড় অনুষ্ঠান করলে আর্থিক সহযোগিতা করা কিছুটা মুশকিল হবে। আমরা মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি সব জায়গায় যেন অনুষ্ঠান করা যায়।

দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফয়সাল চিশতির সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি মো. রুবেল, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় প্রমুখ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ