আজকের শিরোনাম :

বিএনপির ভারত সফর নিয়ে আ.লীগের মাথাব্যথা নেই: কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জুন ২০১৮, ২১:০৯

ঢাকা, ১২ জুন, এবিনিউজ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির প্রতিনিধিদের ভারত সফর নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই বলে মন্তব্য করলেন।

তিনি আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে এই মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আমাদের ভারত সফর নিয়ে অভিযোগ করেছে, কিন্তু আমাদের কোনো অভিযোগ নেই। তাদের কাজই নালিশ করা কিন্তু আমাদের কোনো অভিযোগ নেই। কারণ ক্ষমতায় বসাবে জনগণ, ভারত না।

তিনি বলেন, আমরা ভারতের সঙ্গে নির্বাচন নিয়ে কথা বলিনি। আমরা আমাদের জনগণের কাছে ভোট চাইতে পারি। তারাই ঠিক করবে কে ক্ষমতায় থাকবে।

সেতুমন্ত্রী বলেন, মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করতে দলের নেতাকর্মীদের আহ্বান জানাচ্ছি। মাদকবিরোধী অভিযানে মানুষ খুশি। আমরা মাদকবিরোধী অভিযান আরও জোরদার করব। ভেজালবিরোধী অভিযান আরও জোরদার করব।

তিনি বলেন, একটা মতলবি মহল সবসময় মাতামাতি করে। মানুষ যেখানে খুশি সেখানে তারা অখুশি। কিন্তু মানুষ যাতে খুশি, সেটি আমরা করে যাব।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সামনে নির্বাচন। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কেউ কেউ এমন দলাদলি করেন যে, বিএনপির চেয়ে নিজের দলের নেতাকে বেশি শত্রু ভাবেন। এসব করে লাভ নেই। সুস্থ প্রতিযোগিতা করুন। নেত্রীর কাছে সবার খবরই আছে। উইনেবল ক্যান্ডিডেটকেই মনোনয়ন দেয়া হবে।

শেখ হাসিনা পরবর্তী নির্বাচনের রাজনীতি করেন না, পরবর্তী প্রজন্মের জন্য রাজনীতি করেন বলেও উল্লেখ করেন তিনি।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ