আজকের শিরোনাম :

বন্যার্তদের ত্রাণ বিতরণে যাচ্ছেন বিএনপির সিনিয়র নেতারা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুলাই ২০১৯, ১৮:২২

বন্যা দুর্গত এলাকায় দলের পক্ষ থেকে ত্রাণ বিতরণে যাচ্ছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ দলের সিনিয়র নেতারা।

শনিবার গাইবান্ধায় ত্রাণ বিতরণ করতে যাবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ২৮ জুলাই সিরাজগঞ্জে ত্রাণ বিতরণ করতে যাবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন। একইদিনে ফরিদপুরের সদর ও চরভদ্রাসনে ত্রাণ বিতরণ করতে যাবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু ও ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ। এরপর ৩০ জুলাই শরিয়তপুরের নড়িয়ায় ত্রাণ বিতরণ করতে যাবেন তারা।

সারা দেশের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণের লক্ষ্যে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কয়েকটি টিম গঠন করেছে বিএনপি।

বানভাসী মানুষের পাশে দাঁড়াতে রাজশাহী, রংপুর, সিলেট, ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগে পাঁচটি আলাদা ত্রাণ কমিটি গঠন করে বিএনপির ২১ সদস্যের কেন্দ্রীয় ত্রাণ কমিটি। বৈঠকে লন্ডন থেকে স্কাইপিতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যুক্ত হন এবং ত্রাণ কার্যক্রম চালাতে যথাযথ নির্দেশনাও দেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ