আজকের শিরোনাম :

খালেদাকে মুক্ত করতে আইনজীবীদের সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির বৈঠক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুন ২০১৯, ০১:০১

দুর্নীতির মামলায় কারাগারে থাকা বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মামলার গতি প্রকৃতি পর্যালোচনা ও তাকে মুক্ত করতে করণীয় বিষয়ে আইনজীবীদের সঙ্গে জরুরি বৈঠক করেছেন দলের স্থায়ী কমিটির সদস্যরা।

শনিবার (১৫ জুন সন্ধ্যা সোয়া ৭টার সময় আইনজীবীদের সঙ্গে বৈঠকে বসেন বিএনপির স্থায়ী কমিটির নেতারা।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে বৈঠকে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান ও আমির খসরু মাহমুদ চৌধুরী অংশ নেন।

পরে তাদের সঙ্গে বৈঠকে যোগ দেন দলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক অ্যাটর্নি জেনারেল এজে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট জয়নুল আবেদিন, অ্যাডভোকেট আবদুর রেজাক খান, আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার ও ব্যারিস্টার মীর হেলাল।

বৈঠকের এক পর্যায়ে গয়েশ্বর চন্দ্র রায় সেখান থেকে বেরিয়ে আসেন। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার গতিপ্রকৃতি ও করণীয় নিয়ে আলোচনা হয়েছে। এজন্য আইনজীবীদের ডেকে আলোচনা করা হয়েছে। এ নিয়ে আমরা শিগগিরই আবারও বসব। এছাড়াও বৈঠকে জাতীয় সংসদ ও ঐক্য সম্প্রসারণসহ সার্বিক বিষয়ে আলোচনা হয়েছে, আলোচনা আরও হবে।

স্থায়ী কমিটির নেতাদের সঙ্গে বৈঠকের পর খালেদার আইনজীবীরা এজে মোহাম্মদ আলীর বাসায় আরেকটি বৈঠক করেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ