আজকের শিরোনাম :

আলাদাভাবে ডাকলে বিএনপির ডাকে সাড়া দেবেন পার্থ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মে ২০১৯, ২১:০৫

প্রায় ২০ বছরের ঐক্য ছেড়ে ২০ দলীয় জোট ছেড়েছেন বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)। দলটির চেয়ারম্যান আন্দালিভ রহমান পার্থ সম্প্রতি এ ঘোষণা দেন।

তবে বিএনপি এখনো তাকে ডাকলে সাড়া দিতে রাজি আছেন পার্থ। এজন্য ২০ দলীয় জোট নয়, বিএনপি যদি আলাদাভাবে বিজেপি’কে ডাকে তাহলে দলটির সঙ্গে থাকবেন পার্থ ও তার দল।

সোমবার (১৩ মে) ২০ দলীয় জোটের বৈঠকে না যাওয়ার বিষয়ে এক প্রশ্নের জবাবে একটি শীর্ষ জাতীয় দৈনিককে এ তথ্য জানিয়েছেন পার্থ।

আন্দালিভ রহমান পার্থ বলেন, ২০ দলীয় জোটের বৈঠকে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। ওই বৈঠকে যোগ না দেয়াটা স্বাভাবিক ব্যাপার। কারণ আমি আগেই ২০ দল ছাড়ার ঘোষণা দিয়েছি।

তিনি বলেন, তবে বিএনপি যদি আমাকে আলাদাভাবে ডাকে তাহলে যেতে পারি। কারণ বিজেপি একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। সেই হিসেবে বিজেপির প্রধান হিসেবে আমি যেতেই পারি।

এর আগে সোমবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ২০ দলীয় জোট বৈঠক শুরু হয়েছে। বৈঠক শুরু হলেও উপস্থিত হননি বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপির চেয়ারম্যান আন্দালিভ রহমান পার্থ ও লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি চেয়ারম্যান অবসরপ্রাপ্ত কর্নেল অলি আহমেদ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ