যারা সিদ্ধান্ত অমান্য করে শপথ নিয়েছে তারা দুশমন : গয়েশ্বর 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০১৯, ১৭:৩৪ | আপডেট : ২৫ এপ্রিল ২০১৯, ১৮:৪৬

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, একাদশ সংসদে ধানের শীষের প্রতীকে নির্বাচিত কেউ শপথ নিবেন না বলে বিএনপির দলীয় সিদ্ধান্ত রয়েছে। যারা এ সিদ্ধান্ত অমান্য করে সংসদে শপথ নিয়েছে এবং শপথ নিবেন তারা জাতীয়তাবাদী শক্তির দুশমন। তারা এদেশ ও জাতীর দুশমন।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে গণমাধ্যম বিরোধী কালো আইন বাতিল, সাংবাদিক হত্যার বিচার, বন্ধ গণমাধ্যম খুলে দেয়া এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক অ্যাসোসিয়েশন আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, যারা গণমাধ্যমের স্বাধীনতা বিশ্বাস করে না তারা গণতান্ত্রিক সরকার হতে পারে না।

বিএনপির এই নেতা বলেন, যেভাবেই হোক শেখ হাসিনা এখন প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন, তিনি একজন নারী। সংসদের স্পিকারও একজন নারী। কিন্তু এদেশে নারীদের এখন কোনো নিরাপত্তা নেই। বাসস্ট্যান্ড থেকে বিমানবন্দর এখন কোথাও নারীরা নিরাপদ নয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি শাখাওয়াত ইবনে মঈনের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই চন্দ্র রায়, আব্দুল্ আউয়াল মিন্ট, শওকত মাহমুদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এ এম আব্দুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী প্রমুখ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ