আওয়ামী লীগ বারবার গণতন্ত্রকে হত্যা করেছে : মোশাররফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০১৯, ২০:২৫

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বাংলাদেশে অলিখিত বাকশাল প্রতিষ্ঠিত হয়েছে ।তিনি বলেন,আওয়ামী লীগ বারবার গণতন্ত্রকে হত্যা করেছে, আর বিএনপি বাকশাল থেকে গণতন্ত্র পূনরুদ্ধার করেছে।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দ কতৃক আয়োজিত ছাত্রদলের প্রতিষ্ঠাতা আহ্বায়ক কাজী আসাদুজ্জামানের স্বরণ সভায় তিনি এসব কথা বলেন।

স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রদল সভাপতি শামসুজ্জামান দুদু, বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, বিএনপির যুগ্ম মহাসচিব ও ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন, সাবেক ছাত্রদল সভাপতি ও বিএনপির প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

খন্দকার মোশাররফ বলেন, বিএনপির দায়িত্ব গণতন্ত্রকে প্রতিষ্ঠা করা। বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে গনতন্ত্রকে প্রতিষ্ঠা করা সম্ভব হবে না।

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, ছাত্রদলে কাজী আসাদুজ্জামান এর মত সৎ নেতৃত্ব দরকার। কাজী আসাদুজ্জামান ছিলেন দলের জন্য নিবেদিত প্রাণ। তার সততার জন্যই তৎকালীন সময় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান তার উপর আস্থা রেখে ছাত্রদলের দায়িত্ব তুলে দিয়েছিলেন। তিনি বলেন, যারাই ছাত্রদল করবে তাদের কাজী আসাদুজ্জামানকে স্মরণ করতে হবে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ